1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দৈনিক মৌমাছি কন্ঠে সংবাদ প্রকাশ : বড়লেখায় অবশেষে আদালতের নির্দেশে কলেজছাত্রীর চলাচলের রাস্তার প্রতিবন্ধকতা অপসারণ

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১৭০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় অবশেষে কলেজছাত্রীর পরিবারের চলাচলের রাস্তার প্রতিবন্ধকতা অপসারণ করেছে থানা পুলিশ। নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ও উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ বুধবার বিকেলে প্রতিপক্ষের দেওয়া রাস্তার সকল প্রতিবন্ধকতা দূর করেন। এসময় থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন, ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর নবগোপাল, প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ খান, ইউপি সদস্য মাসুদুর রহমান রানা, কবির আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মঙ্গলবারের একটি জাতীয় দৈনিকের অনলাইন সংস্করণে ‘তিন মাস ধরে অবরুদ্ধ পরিবার, অনার্স পরীক্ষা দিতে পারলেন না মনি’ শিরোনামে একটি সংবাদ ছাপা হলে এই অমানবিক ঘটনাটি নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত ও পুলিশ প্রশাসনের নজরে আসে।

জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাবিজুরীপার গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি আলা উদ্দিনের পরিবারকে প্রভাবশালী প্রতিবেশিরা চলাচলের রাস্তায় বাঁশের বেড়া, গাছের চারা রোপন ও কাটা ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। আলাউদ্দিনের একমাত্র মেয়ে কলেজছাত্রী মরিয়ম ফেরদৌস মনিকেও তারা কলেজে যেতে দেয়নি। দীর্ঘদিন ধরে পরিবারটি প্রায় অবরুদ্ধ অবস্থায় বসবাস করছিল। প্রতিপক্ষের ভয়ভীতিতে কলেজছাত্রী মরিয়ম ফেরদৌস মনি মঙ্গলবারের অনার্স প্রথম বর্ষের চুড়ান্ত পরীক্ষায়ও অংশ নিতে পারেননি।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, গণমাধ্যমে ঘটনাটি প্রকাশের পরই উর্ধতন কর্তৃপক্ষ ও বিজ্ঞ আদালতের নির্দেশে বুধবার বিকেলে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বারসহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ভোক্তভোগিদের চলাচলের রাস্তার সকল প্রতিবন্ধকতা অপসারণ করেছেন। এখন তারা রাস্তা দিয়ে চলাচল করতে পারবেন। কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুনরায় রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি না করতে প্রতিপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..